তারিখ: মঙ্গলবার, ২১শে মে, ২০১৯ ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের জন্য ছাত্রলীগের বিদ্রোহী প্যানেল ঘোষণা করা হয়েছে।

সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে এ প্যানেল ঘোষণা করা হয়।

ঘোষিত বিদ্রোহী প্যানেলে ভিপি (সহসভাপতি) পদে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সোহান খান, জিএস (সাধারণ সম্পাদক) পদে আমিনুল ইসলাম বুলবুল ও এজিএস (সহসাধারণ সম্পাদক) পদে মো. রনি প্রার্থী হচ্ছেন। তারা সবাই ছাত্রলীগের আগের কমিটির নেতা।

ওই প্যানেলের হয়ে স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক পদে মো. আল মামুন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে ডিএম সাব্বির, আন্তর্জাতিক সম্পাদক পদে তামজিদ হোসেন তামিম, সাহিত্য সম্পাদক পদে মো. মাসুদ রানা ও ক্রীড়া সম্পাদক পদে গাজী নাবিদ হোসেন লড়বেন।

ডাকসুতে ২৫টি পদে নির্বাচন হবে। এর মধ্যে ১২টি সম্পাদকীয় পদ ও ১৩টি সদস্যপদ। ছাত্রলীগের বিদ্রোহী প্যানেল আজ শুধু সম্পাদকীয় পদে আটজনের নাম ঘোষণা করে। বাকিদের নাম পরে ঘোষণা করবে বলে জানিয়েছে।

এর আগে রোববার দুপুর আড়াইটায় মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে ডাকসু ও হল সংসদ নির্বাচনে প্যানেল ঘোষণা করে ছাত্রলীগ।

ডাকসু নির্বাচনে ভিপি পদে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক শোভন, জিএস পদে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও এজিএস পদে লড়বেন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

Share:

আপনার মতামত প্রদান করুন ::