শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:০৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ট্রেনে কাটা পড়ে মারা গেল দুই যুবক!

ডেস্ক নিউজ
আপডেট: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২

জামালপুরের সরিষাবাড়ীতে ট্রেনে কাটা পড়ে সজীব আহমেদ (২৫) ও জুলহাস উদ্দিন (২০) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। রবিবার গভীর রাতে উপজেলার পৃথক দুটি স্থানে এ ঘটনা ঘটে। সোমবার জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ গোলজার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

সজীব সরিষাবাড়ী উপজেলার মেন্দারবেড় গ্রামের জমির উদ্দিনের ছেলে এবং জুলহাস পার্শ্ববর্তী ধনবাড়ি উপজেলার রাজারহাট গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

জামালপুরের রেল পুলিশ (জিআরপি) ও এলাকাবাসী জানান, রবিবার গভীর রাতে সজীব উপজেলার চেচিয়াবাঁধা রেলক্রসিং এলাকায় ঘোরাফেরা করছিলেন। রাত ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু (পূর্ব) থেকে চট্টগ্রামগামী ৩৮নং ডাউন মেইল ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে, জুলহাস রবিবার রাতে উপজেলার ভাটারা-কেন্দুয়া রুটের মধ্যবর্তী স্থানে রেললাইন ধরে হাঁটছিলেন। সে সময় চট্টগ্রাম থেকে বঙ্গবন্ধু সেতুগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

গোলজার হোসেন জানান, সজীব পুরোপুরি মানসিক ভারসাম্যহীন এবং জুলহাস নেশাগ্রস্ত হয়ে ভারসাম্যহীন ছিলেন। পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
বাংলা ট্রিবিউন


আরো খবর: