শিরোনাম :
৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:২৬ অপরাহ্ন

ট্রাম্পকে হার মেনে নিতে বললেন মেলানিয়া

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ৯, ২০২০ ১:৩৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৯, ২০২০ ১:৩৪ পূর্বাহ্ণ

[ad_1]

ট্রাম্পকে হার মেনে নিতে বললেন মেলানিয়াওয়াশিংটন, ০৯ নভেম্বর- মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে পরাজয় মেনে নিতে রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে অনুরোধ করেছেন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। ট্রাম্পের জামাতা কুশনারও শ্বশুরকে হার মেনে নেয়ার অনুরোধ করেছেন। তবে বড় ছেলে ট্রাম্পকে আইনি লড়াই চালিয়ে যেতে চাপ দিচ্ছেন। খবর-সিএনএনের।

মেলানিয়ার ঘনিষ্ঠ সহযোগী সিএনএনকে জানিয়েছেন, ফার্স্টলেডি ডোনাল্ড ট্রাম্পকে পরামর্শ দিয়ে বলেছেন– পরাজয় মেনে নেয়ার সময় এসেছে।

এদিকে তার দুই সন্তান ডোনাল্ড ট্রাম্প জুনিয়র ও এরিক বাবাকে আইনি লড়াইয়ে থাকার সিদ্ধান্তে অনঢ় থাকতে বলেছেন। তারা রিপাবলিক সমর্থকদের নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে বিক্ষোভ করতে বলছেন। তারা মিত্রদের ওপর চাপ অব্যাহত রাখতে বলেছেন।

শনিবার সিএনএন এবং অন্যান্য সংবাদ সংস্থাকে বাইডেনের জয়ের পর তারা প্রকাশ্যে ফল প্রত্যাখ্যান করতে রিপাবলিকান ও সমর্থকদের চাপ দিচ্ছে।

ডোনাল্ড ট্রাম্প শনিবার ভার্জিনিয়ার স্টার্লিংয়ে গলফ খেলার সময় নির্বাচনের ফল মেনে নেয়ার কোনো ইঙ্গিত দেননি। তিনি বলেন, নির্বাচন এখনই শেষ নয়। তিনি তার আইনজীবীদের আইনি চ্যালেঞ্জগুলো অনুসরণ করার জন্য চাপ দিচ্ছেন, যা ফলের আনুষ্ঠানিকতাকে বিলম্বিত করবে। তার প্রচার শিবিরও আজ থেকে আইনি লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে।

ডোনাল্ড ট্রাম্পের প্রচার শিবিরের মুখপাত্র জেসন মিলার দাবি করেছেন, প্রেসিডেন্টের জামাতা ও সিনিয়র উপদেষ্টা কুশনার ফল মেনে নেয়ার পরামর্শ দিয়েছেন- এমন খবরের সত্যতা নেই। তার ভাষ্য, কুশনার শ্বশুরকে আইনি লড়াইয়ের পরামর্শ দিচ্ছেন।

গত ৩ নভেম্বর যুক্তরাষ্ট্রে ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে ২৯০ ইলেকটোরাল কলেজ ভোট পেয়ে জয়ী হয়েছেন ডেমোক্র্যাট পার্টির জো বাইডেন। তিনি সাত কোটি ৪৪ লাখের বেশি ভোট পেয়েছেন। আর ট্রাম্প তার চেয়ে ৪০ লাখের বেশি ভোট কম পেয়েছেন, ইলেকটোরাল ভোট পেয়েছেন ২১৪টি।

ট্রাম্পের প্রচার শিবির বলছে, রিপাবলিকান পার্টির জয় ছিনিয়ে নেয়া হয়েছে। ব্যাটলগ্রাউন্ড রাজ্যগুলোতে জোচ্চুরি হয়েছে বলে তাদের দাবি।

আডি/ ০৯ নভেম্বর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::