শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:৩২ অপরাহ্ন

ট্রাম্পকে পিছনে ফেলে জনসমর্থন বাড়িয়ে ১৪ পয়েন্ট এগিয়ে বাইডেন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৬, ২০২০ ৯:১৪ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৬, ২০২০ ৯:১৪ অপরাহ্ণ

[ad_1]

ওয়াশিংটন, ০৭ অক্টোবর- মার্কিন যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ক্রমশ যেন বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে পিছনে ফেলে জনসমর্থন বাড়িয়ে নিচ্ছেন প্রতিদ্বন্দ্বী ‌প্রার্থী জো বাইডেন। দেখা গেছে বাইডেনের প্রতি জনসমর্থন আরও বেড়ে গেছে।

৩০ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবরের মধ্যে পরিচালিত এনবিসি নিউজ ও ওয়ালস্ট্রিট জার্নালের সর্বশেষ সমীক্ষা জানিয়েছে, জো বাইডেনকে সমর্থন দিয়েছেন ৫৩ শতাংশ ভোটার। অন্যদিকে ট্রাম্পের পক্ষে এমন ভোটার হল ৩৯ শতাংশ। এনবিসি নিউজ/ওয়ালস্ট্রিট জার্নাল এর আগে সমীক্ষা চালিয়েছিল ২০ সেপ্টেম্বর। তখন ট্রাম্পের চেয়ে ৬ পয়েন্টে এগিয়ে ছিলেন বাইডেন। এবার সেটা বেড়ে গিয়ে হয়েছে ১৪।

অতীতে কখনও বাইডেন এত বেশি পয়েন্ট পাননি। এর আগে তার সবচেয়ে বেশি পয়েন্ট পাওয়ার রেকর্ড ছিল গত জুলাইয়ে। তখন ১১ পয়েন্টে এগিয়ে গিয়েছিলেন। গত ২৯ সেপ্টেম্বর প্রথম মুখোমুখি বিতর্কে অংশ নেন রিপাবলিকান দলের প্রার্থী ট্রাম্প ও ডেমোক্র্যাটিক দলের বাইডেন।

আরও পড়ুন: চিকিৎসকদের নির্দেশ অমান্য করে হোয়াইট হাউজে ট্রাম্প

অত্যন্ত বিশৃঙ্খলাপূর্ণ ওই বিতর্কের মাত্র দুই দিনের মাথায় এই সমীক্ষাটি করা হয়। তবে ২ অক্টোবর প্রেসিডেন্ট ট্রাম্পের করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার খবর জানাজানি হয়।, তার আগেই অবশ্য এই সমীক্ষার কাজ শেষ হয়েছে। ট্রাম্প বর্তমানে রয়েছেন ম্যারিল্যান্ড অঙ্গরাজ্যের ওয়াল্টার রিড মিলিটারি মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন। আগামী ৩ নভেম্বর ধার্য করা হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনের দিন।

সূত্র: বিডি প্রতিদিন
এম এন  / ০৭ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::