শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:২০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ট্রাকের সামনে দীর্ঘ হচ্ছে লাইন!

ডেস্ক নিউজ
আপডেট: রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২

ন্যায্যমূল্যে পণ্য কিনতে চট্টগ্রামে টিসিবির ট্রাকের সামনে দীর্ঘ হচ্ছে লাইন। নিম্নবিত্তের পাশাপাশি বাড়ছে মধ্যবিত্তের ভিড়। চাহিদার চেয়ে সরবরাহ কম, ফলে কার আগে কে নেবে এ নিয়ে চলছে হুড়োহুড়ি। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়েও অনেককে ফিরতে হচ্ছে খালি হাতে। এ অবস্থায় বিক্রয় কেন্দ্র বাড়ানোর দাবি ভোক্তাদের।

চট্টগ্রাম মহানগরীতে ওয়ার্ড ৪১টি, কিন্তু টিসিবির পণ্য বিক্রি হয় ১৭ পয়েন্টে। বাজার মূল্যের চেয়ে একটু কমে পণ্য কিনতে দিনদিন বাড়ছে ভিড়, দীর্ঘ হচ্ছে লাইন। কোথাও কোথাও ঘটছে ধাক্কাধাক্কি, হাতাহাতি। পণ্য বিক্রি দ্রুত শেষ হয়ে যাওয়ায় অনেককে ফিরতে হচ্ছে খালি হাতে।

একজন ক্রেতার জন্য বরাদ্দ সর্বোচ্চ দুই লিটার তেল, দুই কেজি করে মসুর ডাল, চিনি ও পেঁয়াজ, তাও পাচ্ছেন না অনেকে। চাহিদার চেয়ে সরবরাহ কম বলেই অনেককে খালি হাতে ফেরাতে হচ্ছে, বলছেন ডিলার কামরুল ইসলাম রাশেদ।

এখন নিম্নবিত্তদের পাশাপাশি মধ্যবিত্ত অনেককেও দেখা যাচ্ছে লাইনে। চাহিদা পূরণে চট্টগ্রামে টিসিবির ট্রাক সংখ্যা বাড়ানোর দাবি তাদের।


আরো খবর: