শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:০১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ট্রাকের এয়ার ক্লিনার বক্সে ৫৭ লাখ টাকার ইয়াবা

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৩ মার্চ, ২০২২

চট্টগ্রামে ট্রাকের এয়ার ক্লিনারের ভেতরে লুকানো অবস্থা থেকে ১৯ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। উদ্ধারকৃত ইয়াবার বাজারমূল্য ৫৭ লাখ টাকা। খবর বাসসের।

র‌্যাব জানায়, তাদের কাছে তথ্য আসে, কতিপয় ব্যক্তি মাদকের একটি বড় চালান নিয়ে ট্রাকযোগে কঙবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাত ১১টার দিকে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বাঁশখালী এলাকায় পাকা রাস্তার ওপর বিশেষ চেকপোস্টের মাধ্যমে গাড়ি তল্লাশী শুরু করে।

এ সময় একটি ট্রাক হতে ২ ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা সাতকানিয়া কেওচিয়ার নিজাম উদ্দিনের পুত্র মোক্তার হোসেন (২২) এবং দক্ষিণ ঢেমশার আক্তার হোসেনের পুত্র রাসেলকে (২২) আটক করেন। পরবর্তীতে আটক আসামিদের জিজ্ঞাসাবাদে ও তাদের দেখানো মতে ট্রাকের নিচের অংশে এয়ার ক্লিনার বঙের ভিতরে বিশেষ কৌশলে লুকানো দুটি ইট-সদৃশ সাদা পলিথিনের ওপর টেপ মোড়ানো অবস্থায় ১৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামি, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং জব্দ ট্রাকটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: