শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ট্রলার থেকে ১ লাখ পিস ইয়াবা ও ১ কেজি আইস উদ্ধার, ফেলে পালালো পাচারকারীরা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৩ মার্চ, ২০২২

কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) বিশেষ জোনের সদস্যরা অভিযান চালিয়ে ১ লাখ ইয়াবা ও ১কেজি আইস উদ্ধার করেছে। এ সময় জব্দ করা হয়েছে মাদক পাচার কাজে ব্যবহৃত একটি ফিশিং ট্রলার।

২২ মার্চ (মঙ্গলবার) রাতে ডিএনসির সদস্যরা বঙ্গোপসাগরের মৌলভির শীল এলাকা থেকে এসব মাদক জব্দ করা হয়। তবে মাদক পাচারের সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন জানতে পারে কতিপয় রোহিঙ্গা ও বাংলাদেশী নাগরিক ফিশিং ট্রলারে করে বাংলাদেশে ইয়াবা আনার চেষ্টা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ডিএনসির একটি টিম নিয়ে ২১ মার্চ হতে স্পিডবোট যোগে বঙ্গোপসাগরের মৌলভির শীল এলাকায় অবস্থান করি। ২২ মার্চ রাতে সেন্ট মার্টিনের পূর্ব উপকূলের দিকে একটি ট্রলার আসতে দেখে আমরা তাদের ধাওয়া করি। এক পর্যায়ে ফিশিং ট্রলারটি ফেলে মাদক পাচারকারীরা উপকূলের দিকে পালিয়ে যায়। পরে ট্রলারটি জব্দ করে তল্লাশি করা হয়। ট্রলার থেকে উদ্ধার করা হয় ইয়াবা ও আইস।

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এ কর্মকর্তা।


আরো খবর: