শিরোনাম :
টেকনাফে পুলিশের অভিযানে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার চকরিয়ায় বসতঘরে মিলল ভূয়া পাসপোর্ট, এনআইডি ও সীলমোহর, আটক-১ জেলে পরিবারে চলছে নিরব দুর্ভিক্ষ কুতুবদিয়া থানার নতুন ওসি হিসেবে যোগদান করলেন ওমর হায়দার কক্সবাজারে বৃহস্পতিবার ৫৯ জনের করোনা শনাক্ত কক্সবাজারে রোহিঙ্গাদের পাসপোর্ট দেয়ায় ৩ পুলিশ পরিদর্শকসহ ১৭ জনের নামে মামলা সৌদিতে কারগাড়ির চাপায় চকরিয়ার যুবক নিহত, বাড়িতে শোকের মাতম চকরিয়ায় যাত্রীবেশী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে টমটম চালক খুন জেলা আওয়ামী লীগের সঙ্গে ভুল বুঝাবুঝির অবশান, শেষে চকরিয়ায় এমপি জাফর ও লিটুকে গণসংবর্ধনা চকরিয়ায় বনের উপর নির্ভশীল ভিসিএফ সদস্যদের মধ্যে ক্ষুদ্র মূলধনের ২২ লক্ষ টাকা অনুদান বিতরণ
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:০৬ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফ ৩ লক্ষ ৮০ হাজার ইয়াবা উদ্ধার, বোট জব্দ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১২, ২০১৮ ১:৩৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১২, ২০১৮ ১:৩৫ পূর্বাহ্ণ

সংবাদদাতা ::
টেকনাফে ৩ লক্ষ ৮০ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। যার মূল্য অনুমান ১৩ কোটি টাকা। যা এযাবত কালের বৃহৎ ইয়াবার চালান বলে পুলিশ দাবী করেছে। এ সময় ইয়াবা বহনকারী একটি বোট জব্ধ করেছে পুলিশ। বোটটির মালিকানা নিয়ে নিশ্চিত কিছু জানাতে পারেনি পুলিশ। তবে, স্থানীয়দের একটি সুত্রে জানা গেছে, জব্ধকৃত বোটটির মালিক টেকনাফ পৌরসভার কে কে পাড়ার আব্দুস সালাম।

১১ এপ্রিল দিবাগত রাত ৯ টা হতে ১২ টা পর্যন্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়ুয়ার নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) শেখ আশরাফুজ্জামান, পরিদর্শক ( অপারেশন) রাজু আহাম্মেদ, এস আই আবুল খায়ের, এস আই সাইদুল ইসলাম, এস আই বিবেকানন্দ, এস আই রাজিব পোদ্দার, এ এস আই তাপস, এ এস আই শাহজাহান, এ এস আই সালেহ ও সঙ্গীয় ফোর্স টেকনাফ পৌর এলাকার কায়ুক খালী খালে অভিযান পরিচালনা করে জনৈক সৈয়দ আলমের বরফ কলের সামনে থেকে এফ বি সাদিয়া নামক ফিশিং বোটে তল্লাশি চালিয়ে ৩ লক্ষ ৮০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় পুলিশ উপস্থিতি টের পেয়ে উল্লেখিত বোটের মালিক ও মাঝি মাল্লা পালিয়ে যায়। ইয়াবা উদ্ধারের সংবাদ পেয়ে পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) চাইলাউ মারমা, সহকারী পুলিশ সুপার (ডি এস বি) শহীদুল ইসলাম ঘটনাস্থলে যান।

ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, আটককৃত ইয়াবার চালান পুলিশ কর্তৃক সর্ব বৃহৎ ইয়াবার চালান। আটককৃত ফিশিং বোটের মালিক ও মাঝি মাল্লা এবং উদ্ধারকৃত ইয়াবার প্রকৃত মালিকের বিরুদ্ধে অনুসন্ধান ক্রমে মামলা রজু করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ