শিরোনাম :
উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু পেকুয়ায় থানার ৫’শ মিটারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুট
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৩৯ পূর্বাহ্ন

টেকনাফ সড়কে র‌্যাবের অভিযানে অর্ধলক্ষ ইয়াবাসহ বাস জব্দ : চালক আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৩, ২০১৮ ৮:৩৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৩, ২০১৮ ৮:৩৫ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::

র‌্যাব সদস্যরা টেকনাফ সড়কে অভিযান চালিয়ে অর্ধলক্ষ পিস ইয়াবা বড়িসহ যাত্রীবাহী বাস জব্দ করেছে। এই ঘটনায় কক্সবাজারের এক বাস চালককে আটক করা হয়েছে।
জানা যায়,৩মে সকাল সোয়া ১১টায় র‌্যাব-৭ কক্সবাজারের টেকনাফ অস্থায়ী ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মোঃ রেজাউল হক এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ নাইট্যংপাহাড়ের উত্তর বড়ইতলী বায়তুল রহমান জামে মসজিদের সামনে কক্সবাজারগামী (কক্সবাজার মেট্রো-জ ১১-০০৭৫) তল্লাশী চালিয়ে ৫শ পিস ইয়াবাসহ গাড়ির চালক কক্সবাজার হাজী পাড়ার আবুল হোছনের পুত্র ড্রাইভার মোঃ নুরুল আবছার (৩১) কে আটক করে। এরপর তাকে জিজ্ঞাসাবাদে বাসে বিশেষ কায়দায় লুকানো মাদকের চালানের কথা স্বীকার করায় তল্লাশী জালিয়ে ৪৯ হাজার ৪শ পিস ইয়াবা বড়িসহ বাসটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ২কোটি ৪৯ লক্ষ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত বাসের মূল্য ৬০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক ও বাস টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::