শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:০১ অপরাহ্ন

টেকনাফ সড়কে রোহিঙ্গা শিশু-কিশোর দিয়ে ইয়াবা পাচারকালে আটক-২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১০, ২০১৮ ১:৫৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১০, ২০১৮ ১:৫৪ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
টেকনাফে শরণার্থী ক্যাম্প ভিত্তিক চোরাকারবারীরা ইয়াবা বহনে এবার রোহিঙ্গা কিশোর-কিশোরী ও শিশুদের ব্যবহার করছে। এই ধরনের একটি চালান বহন করতে গিয়েই আইন-শৃংখলা বাহিনীর সদস্যদের হাতে ইয়াবাসহ দুই রোহিঙ্গা কিশোর ও শিশু আটক হয়েছে।
সুত্র জানায়, গত ৯ মে বিকাল ৪টায় টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপি চেকপোস্টে দায়িত্বরত নায়েক এবি সিদ্দিক এর নেতৃত্বে¡ একটি বিশেষ টহল দল কক্সবাজারগামী একটি স্পেশাল সার্ভিস বাসে তল্লাশী চালিয়ে উখিয়া উপজেলার থাইংখালী ক্যাম্পে অবস্থানকারী সি-ব্লক-১০০ এর বাসিন্দা মোঃ ফয়জুল সালামের পুত্র মোঃ এনামুল (১৩) ও আব্দুল হামিদের পুত্র নুর মোস্তফা (১৩) এর লুঙ্গির ভেতরে লুকানো এবং কোমরে প্যাঁচানো অবস্থায় ২৯লক্ষ ৮১হাজার ১শ টাকা মূল্যমানের ৯হাজার ৯শ ৩৭পিস ইয়াবাসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে ইয়াবা রাখার অপরাধে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::