শিরোনাম :
ঘুমধুম পুলিশে ত্রিশ লাখ টাকার তিনটি স্বর্ণের বার উদ্ধার,এক রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় বিএনপির বৃক্ষ রোপন উদ্বোধন করলেন সাবেক এমপি শাহজাহান চৌধুরী ২৪ জুন খুলছে হোটেল মোটেল ও গেস্ট হাউস, বন্ধ থাকবে পর্যটন কেন্দ্র কলাতলীতে কউকের অভিযানে ভেঙ্গে দেয়া হলো ৩টি অবৈধ স্থাপনা চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ প্রভাষকের মৃত্যু পার্বত্য বান্দরবানকে সম্প্রীতির মডেল জেলা হিসেবে রূপান্তরিত করতে হবে: পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর বিচারের আশায় ৬ মাস ধরে গ্রাম আদালতে আসে আর যায় পেকুয়ার বাদশা উখিয়ায় বিশ্ব শরনার্থী দিবস উদযাপন ; রোহিঙ্গাদের প্রত্যাবাসন যেন দ্রুত নিশ্চিত করা হয় চকরিয়ায় বাগানের ফলনকৃত ৪৫০ পেঁপে গাছ নির্বিচারে কেটে সাবাড়, আটক ১ চকরিয়ায় প্রধানমন্ত্রীর উপহার জমিসহ নতুন বাড়ি পেলেন তিনশত দরিদ্র ভুমিহীন পরিবার
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:৪০ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফ শরণার্থী ক্যাম্পে দু‘পক্ষের সংঘর্ষে মহিলা নিহত ও আহত-৪ : আটক-৬

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৬, ২০১৮ ১০:০৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৬, ২০১৮ ১০:০৭ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
টেকনাফ নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে দোকান বসানোকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে মেয়ে নিহত ও পিতাসহ ৪জন আহত হয়েছে। এই ঘটনায় পুলিশ ৬জনকে আটক করলেও আহতদের পুলিশী পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে।
জানা যায়,২৬ এপ্রিল দুপুর দেড়টায় টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের ডি-ব্লকে মকবুল আহমদের পুত্র বশিরের মুদি দোকানের সামনে একই ব্লকের কালা মিয়ার পুত্র ছৈয়দ আহমদ জোরপূর্বক কবিরাজের দোকান বসানোকে কেন্দ্র করে দু‘পক্ষের মধ্যে বাক-বিতন্ডা এবং দফায় দফায় সংঘর্ষের সুত্রপাত হয়। থেমে থেমে বিকাল ৩টা পর্যন্ত সংঘর্ষের ঘটনায় ছৈয়দ আহমদ গংয়ের হামলায় মকবুল আহমদের মেয়ে ও ইলিয়াছের স্ত্রী আনছুর বেগম (৪০) ঘটনাস্থলে মারা যায়। এ সময় নিহতের পিতা মকবুল আহমদ গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। নিহত আনছুর বেগমতে পোস্টমর্টের মর্গে প্রেরণ করা হয়।
এই ঘটনায় উত্তেজিত রোহিঙ্গারা গণধোলাই দিয়ে একই ব্লকের ছালেহ আহমদের পুত্র ইব্রাহীম (২৪), ছৈয়দ আহমদের স্ত্রী দিল বাহার (৪০) ও ছালেহ আহমদ (৫৫) আহত হয়। এই ঘটনার পর রোহিঙ্গা ক্যাম্পের দায়িত্বরত পুলিশের আইসি মোঃ কবির হোসেন ও থানা পুলিশের এসআই মহির উদ্দিন খানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে জনতার সহায়তায় ইব্রাহীম, দিল বাহার ও ছালেহ আহমদ, ছৈয়দ আহমদ, আবুল মাহাসান ও ইউছুপকে আটক করে। আটককৃতদের মধ্যে আহতদের পুলিশী পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে।
এই ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, এই ঘটনায় আটক ৬জনসহ জড়িতদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ