শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফ রোহিঙ্গা শিবিরে নারীকে গলা কেটে হত্যা : স্বামী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩ নভেম্বর, ২০২১

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা শিবিরে পারিবারিক কলহের জের ধরে এক নারীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

মঙ্গলবার গভীর রাতে শালবাগান রোহিঙ্গা শিবিরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত মো. জাফরকে আটক করেছে রোহিঙ্গা শিবিরে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

নিহত মুবারজান (৩৪) জাদিমুড়া শালবাগান ২৬নং ক্যাম্পের ব্লক. সি/৬, এফসিএন-২৬৭৮৮৬-এর বাসিন্দা বলে জানা গেছে।

প্রতিবেশী রোহিঙ্গারা জানান, পারিবারিক কলহের জের ধরে ওই নারীকে তার স্বামী মো. জাফর নিজেই গলা কেটে হত্যা করেছে। এ ঘটনার পর তার স্বামী পলাতক রয়েছেন।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক, পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, ঘটনার বিষয়ে অবগত হওয়ার পর আমরা তাৎক্ষনিক অভিযান চালিয়ে নয়াপড়া ক্যাম্প এলাকা থেকে অভিযুক্ত স্বামী মো. জাফরকে আটক করতে সক্ষম হয়েছি।

তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।


আরো খবর: