শিরোনাম :
বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় ঝরলো ২০ প্রাণ মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ দীর্ঘদিন পর অনুশীলনটাকে চ্যালেঞ্জিং মনে হচ্ছে মুমিনুলের বৈরুতে নেতাদের ওপর ক্ষোভ বাড়লেও উদ্ধার কাজে এসেছে গতি দক্ষ ও প্রশিক্ষিত কৃষি-গ্রাজুয়েট তৈরি করতে হবে: কৃষিমন্ত্রী লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিকের তথ্য চেয়েছে স্বাস্থ্য অধিদপ্তর অবশেষে করোনামুক্ত অভিষেক, এক মাস পর হাসপাতাল ছাড়লেন বঙ্গবন্ধুর খুনিদের অনুসন্ধানে প্রবাসীদের সহযোগীতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলার ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ, ৩ আসামীকে এখনো রিমান্ডে নেয়নি কেরালার বিমান দুর্ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে গেল এক পরিবার
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৫:৩৭ পূর্বাহ্ন

টেকনাফ মেরিন ড্রাইভ এলাকায় ৮ হাজার ইয়াবাসহ ১ রোহিঙ্গা আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: July 4, 2020 8:19 am | সম্পাদনা: July 4, 2020 8:19 am

হেলাল উদ্দিন,টেকনাফ::

কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ এলাকায় অভিযান চালিয়ে ৮হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী আটক।

৪ জুলাই শনিবার র্যাব-১৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কতিপয় রোহিঙ্গা মাদক ব্যবসায়ী টেকনাফের হাতিয়ার ঘোনা মেরিন ড্রাইভ এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদ এর ভিত্তিতে র্যাব-১৫ এর একটি আভিযানিক দল শুক্রবার রাত সোয়া আটটার সময় উপরোক্ত স্থানে পৌঁছালে র্যাব এর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দাওয়া করে ইয়াবা কারবারি কে ধরা হয়।

আটক রোহিঙ্গা উখিয়া রোহিঙ্গা ক্যাম্প নং-২ এর ডাব্লিউ ডি-৫ ব্লক সাব ব্লক-ডি এর মৃত জলিলের পুত্র নুরুল আমিন(২৮)।

পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে রোহিঙ্গা নুরুল আমিনের হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ৮ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। যার বাজার মূল্য চল্লিশ টাকা।

র্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আরো জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারি ও উদ্ধারকৃত ইয়াবা ইয়াবাসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::