রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৫:০১ অপরাহ্ন

টেকনাফ মডেল থানার উদ্যোগে প্রশাসনিক, রাজনৈতিক ও সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৩, ২০১৮ ১২:২০ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ৩, ২০১৮ ১২:২০ অপরাহ্ণ

হুমায়ূন রশিদ,টেকনাফ ::
প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতা ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সম্মানে টেকনাফ মডেল থানার ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।
৩জুন বাদে আছর টেকনাফ মডেল থানা হল মিলনায়তনে আয়োজিত ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভা অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল এম আছাদুজ্জামান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা, সাবেক সাংসদ আলহাজ¦ অধ্যাপক মোহাম্মদ আলী, টেকনাফ কোস্টগার্ড ষ্টেশনের লেঃ কমান্ডার ফয়েজুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান, সহকারী কমিশনার (ভূমি) প্রণয় চাকমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুল বশর, যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদারসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতা ও কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা পর দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন থানা মসজিদের খতিব মাওলানা আক্তার হোছাইন। এরপর উপস্থিত সকলে পবিত্র মাহে রমজানের ইফতার করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::