সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:০৪ অপরাহ্ন

টেকনাফ থানা পুলিশের অভিযানে জব্দ ১শ ২৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৬, ২০১৮ ৮:৫৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৬, ২০১৮ ৮:৫৭ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে গত ৬ মাসে জব্দকৃত মালিকবিহীন ১শ ২৭ কোটি টাকার বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য আনুষ্ঠানিকভাবে বিনষ্ট করা হয়েছে।
জানা যায়, ৬ জুলাই দুপুর ১টায় টেকনাফ মডেল থানা কম্পাউন্ডে মাদকদ্রব্য ধ্বংসকরণ উপলক্ষ্যে এক অনুষ্ঠান শুরু হয়। এতে স্বাগত বক্তব্য টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া। অন্যান্যদের মধ্যে মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজারের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রাজীব কুমার বিশ্বাস। এছাড়া অতিথি হিসেবে টেকনাফ ২বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল আছাদুদ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা, উপজেলা নিবার্হী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) প্রণয় চাকমা, সিঃ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রাজীব কুমার ও হেলাল উদ্দিন, টেকনাফস্থ কোষ্টগার্ড ষ্টেশন কমান্ডার লেঃ কমান্ডার ফয়েজুল ইসলাম, ওসি (তদন্ত) এসএম আতিকুল্লাহ উপস্থিত ছিলেন। এই সময় মাদকের বিরুদ্ধে আইন প্রয়োগকারী সংস্থার পাশাপাশি পারিবারিক ও সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানানো হয়। এতে ৪২ লক্ষ ৩১ হাজার ৬শ পিস ইয়াবা, ৩ হাজার ২শ ৮৮ ক্যান বিয়ার, ১শ ৪৬ বোতল ফেন্সিডেল, ৫১ বোতল হুইস্কি, ৩০ বোতল ড্রাইজিনসহ মোট ১শ ২৭ কোটি ৬ লক্ষ ৭৮ হাজার ৪শ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::