মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৩২ পূর্বাহ্ন

টেকনাফ কোস্টগার্ডের পৃথক অভিযানে ২টি দেশীয় অস্ত্র ও বুলেটসহ ৩ লক্ষাধিক টাকার বিয়ার উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৪, ২০১৮ ১১:২৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৪, ২০১৮ ১১:২৬ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
টেকনাফে কোস্টগার্ড জওয়ানেরা পৃথক অভিযান চালিয়ে ২টি দেশীয় তৈরী লম্বা বন্দুক ও বুলেটসহ ৩ লক্ষ ৩৫ হাজার টাকার বিদেশী বিয়ার জব্দ করেছে।
জানা যায়, ২৪ জুন ভোররাত পৌনে ৪টারদিকে বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোনের টেকনাফ সিজি ষ্টেশনের বিশেষ একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নাইট্যং পাড়া ঝর্ণাব্রীজ এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৩ লক্ষ ৩৫ হাজার টাকা মূল্যের ৬শ ৭০ ক্যান আন্দামান গোল্ড বিয়ার জব্দ করেন। এদিকে ২৩জুন রাত সাড়ে ৮টায় বাহারছড়া আউট পোস্ট কোস্টগার্ডের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত অধ্যূষিত সোনালী ব্যাংক এলাকায় পাহাড়ের জঙ্গলের ভেতরে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১টি দেশীয় তৈরী একনলা বন্দুক, ১টি শর্টগান ও ৩টি তাজা গোলা উদ্ধার করেন। উদ্ধারকৃত অস্ত্র গোলাবারুদ ও বিয়ার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::