রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন

টেকনাফ উপকূলে আড়াই লাখ ইয়াবা উদ্ধার : পলাতক আসামী-৪

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৪, ২০১৮ ৪:১৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২৪, ২০১৮ ৪:১৩ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
সাগরপথে ইয়াবার বড় চালান এনে খালাসকালে পুলিশ অভিযান চালিয়ে সাড়ে ৭ কোটি টাকার আ্ড়াই লাখ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে। এই ঘটনায় চিহ্নিত চার চোরাকারবারীদের পলাতক আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়,কক্সবাজারের গত ২৩মে রাত ১১টারদিকে সাগরপথে ইয়াবার বড় চালান এনে খালাসের গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়ার নির্দেশনায় থানায় সদ্য যোগদানকৃত ওসি (তদন্ত) এসএম আতিক উল্লাহ, অপারেশন অফিসার রাজু আহমেদ, সেকেন্ড অফিসার মহির উদ্দিন খান, এসআই সাইদুল ইসলাম, এএসআই তাপস ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে বিশাল একটি স্বশস্ত্র টহল দল মেরিন ড্রাইভ সংলগ্ন হাবিরছড়া ঘাটে অভিযান চালিয়ে জাল রাখার টংঘরে মওজুদকৃত বিশাল একটি ইয়াবার চালান জব্দ করে। এই সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় টেকনাফ মডেল থানায় দায়েরকৃত মামলা নং-৫২/২৩-০৫-১৮ইং সদর ইউনিয়নের হাবিরছড়ার বশির আহমদের পুত্র শাকের (২৫), হাজী মোহাম্মদ কালুর পুত্র আব্দুল মতলব (৩৭), রাজারছড়ার আলতাজুর রহমানের পুত্র আব্দুল গফুর (৪২) ও টেকনাফ তুলাতলীর মোজাফ্ফরের পুত্র মোঃ বশরকে পলাতক আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::