শিরোনাম :
প্যারিস জলবায়ু চুক্তিতে যোগদানে যুক্তরাষ্ট্রকে স্বাগত সিরিজ নির্ধারণী ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ দেশের প্রতিটি সংগ্রামের সূতিকাগার ঢাকা বিশ্ববিদ্যালয় পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ মাথাপিছু বৈদেশিক ঋণ ২৩৪২৫ টাকা চকরিয়া সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিতে এই প্রথম প্রতিবন্ধীদের জন্য আলাদা কক্ষ বরাদ্দ পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে শেড নির্মাণ ক্ষতিগ্রস্ত দুইশত ব্যবসায়ীকে পুনর্বাসনের নিশ্চয়তা মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু সদর-রামুতে পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়ম দুদকের মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর কারাগারে
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৩, ২০২০ ৯:৪৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৩, ২০২০ ৯:৪৮ পূর্বাহ্ণ

টেকনাফে জালিয়ারদ্বীপ এলাকা থেকে ৬০ হাজার ইয়াবা সহ এক রোহিঙ্গা ব্যক্তিকে আটক করেছে বিজিবি।

সোমবার সকালে নাফনদী সংলগ্ন জালিয়ারদ্বীপ এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক হলেন, উখিয়া কুতুপালং ২৭নম্বর শরনার্থী শিবিরের ব্লকএ/৯ শেল্টার নম্বর২৮৮৫৭৫ বাসিন্দা মোঃ রফিকের ছেলে মোঃ জোবায়ের(৩২)।

এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান(পিএসসি)।

তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়,একজন ইয়াবাপাচারকারী মিয়ানমার থেকে নাফনদী সাতঁরিয়ে জালিয়ারদ্বীপ এলাকায় অবস্থান করছে।এমন তথ্যের ভিত্তিতে দমদমিয়া বিওপির একটি বিশেষ টহলদল উক্ত এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে একটি প্লাস্টিকের বস্তাসহ এক রোহিঙ্গা ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।পরে বস্তাটি খুলে গণনা করে১কোটি ৮০লাখ টাকার মূল্য মানের৬০হাজার ইয়াবা পাওয়া যায়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত ইয়াবাসহ আটকের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::