শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৩ পূর্বাহ্ন

টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ আটক ১

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ১২, ২০২০ ১০:৫৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ১২, ২০২০ ১০:৫৮ পূর্বাহ্ণ

টেকনাফে উপজেলার জীম্বংখালী এলাকায় অভিযান চালিয়ে একটি প্লাস্টিকের বস্তা থেকে ৬০ হাজার ইয়াবা সহ এক যুবককে আটক করেছে বিজিবি।

শনিবার ভোররাতে উপজেলার হোয়াইক্যং ইউপি জীম্বংখালী সংলগ্ন বেড়িবাঁধ এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক হলেন, হোয়াইক্যং ইউপি খারাংখালী মহেশখালী পাড়ার জালাল আহম্মেদের ছেলে মোঃহেলাল উদ্দিন(২৬)।

শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি)।

তিনি জানান,জীম্বংখালী বিওপি একটি বিশেষ টহলদল নিয়মিত টহলে গেলে।৫নম্বর স্লুইচ গেইট এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান প্রবেশ করবে।এমন তথ্যে উক্ত স্থানে টহলদল অবস্থান নেয়।কিছুক্ষণ পরে তিনজন ইয়াবা পাচারকারীকে স্লুইচ গেইট এলাকার ৪০০মিটার উত্তর দিক দিয়ে বেড়িবাঁধের উপর উঠতে দেখে টহলদল সদস্যরা চ্যালেঞ্জ করে।পাচারকারীরা বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে টহলদল তাদের পিছু ধাওয়া করে এক যুবককে একটি প্লাস্টিকের বস্তাসহ আটক করতে সক্ষম হয়।এসময় কৌশলে দুইজন পালিয়ে যায়।পরে প্লাস্টিকের বস্তাটি খুলে গণনা করে ১কোটি ৮০লাখ টাকা মূল্যে মানের৬০হাজার ইয়াবা পাওয়া যায়।তিনি আরো জানান,উদ্ধারকৃত ইয়াবাসহ আটকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::