শিরোনাম :
জলবায়ু পরিবর্তন: পৃথিবীকে রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব স্বপ্নের পদ্মাসেতুতে ট্রেন চলবে ২০২১ সালে: রেলমন্ত্রী ভারতে নিষিদ্ধ হচ্ছে জাকির নায়েকের পিস টিভি ও ইউটিউব চ্যানেল রাশিয়া নভেম্বরে বাংলাদেশকে ভ্যাকসিন দিতে চায় দুদকের বারবার জিজ্ঞাসাবাদের কারণ জানালেনতাফসির আউয়াল অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিমের বিরুদ্ধে সিআইডির চার্জশিট সুয়ারেজকে বিক্রি করে দিচ্ছে বার্সা করোনায় সুস্থতার হার ৭৪ দশমিক ৫৯ শতাংশ ভারত সীমান্তে যাওয়ার আগে প্রাণভয়ে হাউহাউ করে কাঁদছে চিনা সেনা! ভাইরাল ভিডিও মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের পৌনে ২ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:০১ পূর্বাহ্ন

টেকনাফে ৬শ ৬০ গ্রাম পরিত্যক্ত ৪টি স্বর্ণের বার উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ১৮, ২০১৮ ১০:২৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ১৮, ২০১৮ ১০:২৫ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ,টেকনাফ ::
টেকনাফে কোস্টগার্ড জওয়ানেরা অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ২৭ লক্ষ ১৬ হাজার টাকা মূল্যের ৬শ ৬০ গ্রাম ৪টি স্বর্ণের বার উদ্ধার করেছে।
জানা যায়, গত ১৭ জুলাই সন্ধ্যা পৌনে ৬টারদিকে বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের টেকনাফ সিজি স্টেশনের জওয়ানেরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কেরুনতলী এলাকায় অভিযানে গিয়ে সন্দেহভাজন এক ব্যক্তিকে থামার সংকেত দেয়। সে হাতে থাকা একটি রুমালে মুড়ানো প্যাকেট ফেলে পালিয়ে যাওয়ায় ধাওয়া করেও আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থল হতে রুমাল মোড়ানো প্যাকেটটি উদ্ধার করে ৪টি স্বর্ণের বার পাওয়া যায়। যা সিজি ষ্টেশনে নিয়ে ওজন করে ২৭ লক্ষ ১৬ হাজার ৯শ ৯০টাকার ৬শ ৬০ গ্রাম স্বর্ণ পাওয়া যায়। জব্দকৃত স্বর্ণের বার টেকনাফ কাস্টমসে হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::