রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন

টেকনাফে ৫ লাখ ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৯, ২০১৮ ৮:১৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৯, ২০১৮ ৮:১৭ পূর্বাহ্ণ

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ : টেকনাফে ৫ লাখ ৫০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫ টার টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে ইয়াবা সর্ব বৃহৎ চালান ৫ লক্ষ ৫০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়ার নেতৃত্বে এস আই মন্জুরুল হক, এস আই জাহিদুল হক, এ এস আই ইয়াকুব, এ এস আই তাপস, এ এস আই পিয়ার, এ এস আই হাফিজ, এ এস আই মোজাম্মেল ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সূত্রের সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিন খোনকার পাড়া সাকিনে ১৯ এপ্রিল সকাল সাড়ে পাঁচটায় অভিযান চালিয়ে বিলের মধ্য থেকে অন্যত্র পাচার করার উদ্দেশ্য রাখা ৫ লক্ষ ৫০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধার কৃত ইয়াবার অনুমান মূল্য সাড়ে ১৬ কোটি টাকা। পুলিশ উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারীরা পালিয়ে যায়।

ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, এ পর্যন্ত পুলিশ কর্তৃক উদ্ধারকৃত ইয়াবার মধ্যে এটা সর্ববৃহৎ চালান। উদ্ধারকৃত ইয়াবার সাথে জড়িতদের বিরুদ্ধে তদন্ত ক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::