শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৪৭ পূর্বাহ্ন

টেকনাফে ৪ হাজার ইয়াবাসহ যুবক আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২, ২০১৮ ১০:৩৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২, ২০১৮ ১০:৩৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
টেকনাফে ৪ হাজার পিস ইয়াবাসহ আনোয়ার হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

বুধবার (২ মে) দুপুর ২টার দিকে টেকনাফ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পুরান পল্লান পাড়ার মো. নবীর হোসেনের ভাড়া বাসা থেকে এসব ইয়াবাগুলো জব্দ করা হয়।

আটক আনোয়ার পৌরসভাধীন দক্ষিণ জালিয়া পাড়ার মৃত আবুল কাসেমের ছেলে। জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরে ইয়াবা পাচারের সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ সার্কেল পরিদর্শক মো. মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক আনোয়ারের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ থানায় সোপার্দ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::