শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে ৩৫হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড

নিজস্ব প্রতিবেদক
আপডেট: মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২

টেকনাফের শাহপরীরদ্বীপ সমুদ্র এলাকায় কোস্ট গার্ড সদস্যরা অভিযান চালিয়ে প্রায় ৩৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এম আব্দুর রউফ (বিএন) ঘনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,মঙ্গলবার ভোররাতে গাপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন শাহপরীর দ্বীপ সংলগ্ন সমূদ্র এলাকায় বিসিজি স্টেশন টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে মায়ানমার এবং বাংলাদেশ সীমান্তের মধ্যবর্তী এলাকায় একটি নৌকার গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ডে সদস্যগণ নৌকাটিকে থামার জন্য সংকেত দেয়। পাচারকারীদল কোস্টগার্ড এর উপস্থিতি টের নৌকটি না থামিয়ে দ্রুত দিক পরিবর্তন করে পালিয়ে যেতে শুরু করলে কোস্টগার্ড সদস্যগণ বোটটিকে ধাওয়া করে।

এসময় ইয়াবা পাচারকারীদল হলুদ রংয়ের একটি প্লাষ্টিকের বস্তা বোট থেকে সমূেেদ্র ফেলে দিয়ে মায়ানমার সীমান্তের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্যগণ বস্তাটি তল্লাশী করে ৩৪ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে।
তিনি আরো জানান,জব্দকৃত ইয়াবা ট্যাবলেট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা
হয়েছে।
সিবিএন


আরো খবর: