শিরোনাম :
স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা করোনা প্রতিরোধে কক্সবাজারে ফ্রেন্ডশিপয়ের ‘সারি’ আইসোলেশন ও চিকিৎসা কেন্দ্র চালু
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন

টেকনাফে ৩টি ব্রিকফিল্ড হতে জরিমানা আদায়

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৫, ২০১৮ ৫:৪৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৫, ২০১৮ ৫:৪৫ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
ভ্রাম্যমান আদালত হোয়াইক্যংয়ে অভিযান চালিয়ে ৩টি ব্রিকফিল্ড হতে ২লক্ষ ১০হাজার টাকা জরিমানা আদায় করেছে। জানা যায়, ২৫এপ্রিল দুপুর ১২টারদিকে টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) প্রণয় চাকমার নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের একটি প্রতিনিধি দল উপজেলার হোয়াইক্যং লাতুরী খোলায় আরবি, এমআর ও এসএমবি ব্রিকফিল্ডে অভিযান চালিয়ে লাইসেন্স ও জেলা পরিষদের অনুমতি পত্র না থাকাসহ বিভিন্ন কারণে ৮০ হাজার, ৩০ হাজার ও ১লক্ষ টাকাসহ নগদ মোট ২ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রণয় চাকমা জানান, সরকারের জ্ঞাত বর্হিভূত কর্মকান্ডরোধ,পরিবেশ সুরক্ষাসহ জনস্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::