শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন

টেকনাফে ২০ হাজার ইয়াবা সহ আটক ৩

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ১৩, ২০২০ ৮:৫৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ১৩, ২০২০ ৮:৫৬ পূর্বাহ্ণ

টেকনাফের মিঠাপানির ছড়া এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবা সহ তিন যুবককে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

রোববার ভোররাতে সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মিঠাপানিরছড়া এলাকার মৃত হোছন আহমদের ছেলে নসুরুল্লাহ, মৃত রমিদুল্লাহর ছেলে মোঃ নাঈমুল্লাহ ও নুর সালামের ছেলে মোঃ শফিক আলম।

এ তথ্য নিশ্চিত করেছেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে.কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক।তিনি বলেন,ভোররাতে টেকনাফ বিসিজি স্টেশনের একটিদল মিঠাপানির ছড়ায় একটি আলুর বস্তা নিয়ে যাওয়ার সময় সন্দেহভাজন তিন যুবককে আটক করতে সক্ষম হয়।পরে তাদের সাথে থাকা আলুর বস্তা তল্লাশি করে১০ হাজার ও তাদের শরীরের বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।উদ্ধারকৃত ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।তিনি আরো বলেন, কোস্ট গার্ডের আওতাভুক্ত এলাকাগুলোতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রনে কোস্ট গার্ড জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::