শিরোনাম :
নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন

টেকনাফে ২০ হাজার ইয়াবা উদ্ধার : আটক ১

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৯, ২০১৮ ৮:৪৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৯, ২০১৮ ৮:৪৩ পূর্বাহ্ণ

টেকনাফে মাদক পাচার প্রতিরোধে সক্রিয় ভাবে ভুমিকা পালন করছে কক্সবাজার মাদকদ্রব্য অধিদপ্তরের সদস্যরা। তাদের অভিযানের সফলতা হিসাবে ৯ মে গোপন সংবাদের ভিত্তিতে বিকাল সাড়ে ৩ টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের একটি বিশেষ টিম টেকনাফ পৌরসভার বাস স্টেশন এলাকায় হোটেল রাজমহল এর পশ্চিম পার্শ্বে কে কে পাড়া হতে আব্দুর রহমান (২৬) নামের একজন ইয়াবা কারবারীকে ২০হাজার ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছে।

আটক ব্যাক্তি টেকনাফ বাহারছড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড নোয়াখালী পাড়ার মৃত হাজি সৈয়দ আহম্মদের পুত্র। সুত্রে আরো জানা যায়, অভিযান চলাকালিন সময়ে সু-কৌশলে পালিয়ে যায়, একই এলাকার মৃত জালাল আহাম্মদের পুত্র আরেক ইয়াবা কারবারী মো:ছেবর আহম্মদ (৩৫)।

ধৃত ব্যাক্তির পালিয়ে যাওয়া এই অপরাধীর সত্যতা নিশ্চিত করেন। অভিযানের সত্যতা নিশ্চিত করে মাদকদ্রব্য কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,কর্মকর্তা সোমেন মন্ডল জানান ২০ হাজার ইয়াবাসহ মাদক পাচারকারী আব্দুর রহমানকে টেকনাফ থানায় হস্তান্তর করে পালিয়ে যাওয়া ছেবর আহাম্মদকে পলাতক আসামী করে মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে। তিনি আরো বলেন মাদক পাচার ঠেকাতে শীঘ্রই চিহ্নিত ইয়াবা কারবারীদের ধরতে অভিযান পরিচালনা করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::