শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:২৭ অপরাহ্ন

টেকনাফে সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষে আহত মহিলার মৃত্যু : আটক-৩

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১১, ২০১৮ ৭:০২ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১১, ২০১৮ ৭:০২ অপরাহ্ণ

হুমায়ূন রশিদ,টেকনাফ ::
টেকনাফে সীমানা বিরোধ নিয়ে সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন মহিলার মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মা-ছেলেসহ ৩জনকে আটক করে রিমান্ড আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

গত ৬এপ্রিল বিকাল সাড়ে ৩টায় উপজেলার উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের হাজম পাড়ায় সীমানা বিরোধ নিয়ে প্রতিবেশী আব্দুল হাফেজের স্ত্রী ময়না খাতুন (৪২) গংয়ের এর সাথে নুরুল ইসলামের স্ত্রী সেতারা ইয়াছমিন প্রকাশ সেতারা বেগম (৪৫) গংয়ের মধ্যে সংঘর্ষ হয়।

এতে প্রতিপক্ষের হামলায় ময়না খাতুন গুরুতর আহত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১০ এপ্রিল রাত সাড়ে ৭টায় মৃত্যুবরণ করেন।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানায় স্থানীয় কালা মিয়ার পুত্র আব্দুল মান্নান (৫০) বাদী হয়ে একটি নামীয় ৭জন ও অজ্ঞাতনামা ৫/৬জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। যার নং-৩০-১১-০৪-২০১৮ইং।

এরই সুত্রধরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মহির উদ্দিন খান সকাল হতে বিকাল ২টায় পর্যন্ত অভিযান চালিয়ে বাহারছড়া হাজমপাড়ার নুরুল ইসলামের পুত্র ছৈয়দুল ইসলাম প্রকাশ ছাইদুল (২২), মোঃ ফারুকুল ইসলাম প্রকাশ ফারুক (১৯) ও নুরুল ইসলামের স্ত্রী সেতারা ইয়াছমিন প্রকাশ সেতারা বেগম (৪৫) কে আটক করে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া জানান,দায়েরকৃত হত্যা মামলায় আটককৃতদের জিজ্ঞাসাবেদর জন্য ৫দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::