শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে সন্ত্রাসী গ্রেফতার, অস্ত্র উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৪ মার্চ, ২০২২

কক্সবাজারের টেকনাফের হ্নীলা এলাকা হতে অভিযান চালিয়ে মোহাম্মদ আবছার (২৮) নামের একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আজ সোমবার (১৪ মার্চ) আনুমানিক ভোর সোয়া ৪টার সময় দক্ষিণ লেদা এলাকায় এ অভিযান চালানো হয়।

জানা যায়, র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দক্ষিণ লেদা গ্রামের টেকনাফ-কক্সবাজার মহাসড়কের পার্শ্বে পাকা রাস্তার উপর একজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকাণ্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে।

তাৎক্ষণিকভাবে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মোহাম্মদ আবছারকে গ্রেফতার করা হয়। তিনি টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৮নং-ওয়ার্ডের দক্ষিণ লেদা মৃত আবু জাফরের ছেলে।

র‌্যাব-১৫ কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন জানান,
ধৃত মোহাম্মদ আবছার জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটককৃত ব্যক্তি তার ডান কাঁধে থাকা বস্তার ভিতর অস্ত্রশস্ত্র ও গুলি আছে বলে স্বীকার করে।

তখন উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃত ব্যক্তির দেহ ও ডান কাঁধে থাকা ব্যাগ তল্লাশি করে ১টি ওয়ানশুটারগান, ২টি কিরিচ ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামি জানায়, তিনি দীর্ঘদিন যাবৎ সন্ত্রাস, খুন, গুম, অপহরণ, চাঁদাবাজি ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণা করার জন্য টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানান উক্ত র‌্যাব-১৫ কর্মকর্তা।


আরো খবর: