বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৯:২২ পূর্বাহ্ন

টেকনাফে র‍্যাবের হাতে ইয়াবাসহ মহিলা আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৮, ২০২০ ১২:২৪ অপরাহ্ণ | সম্পাদনা: জুন ২৮, ২০২০ ১২:২৪ অপরাহ্ণ

হেলাল উদ্দিন,টেকনাফ::

টেকনাফের হ্নীলায় অভিযান চালিয়ে ৪ হাজার পিচ ইয়াবা সহ খালেদা (২৫) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।আটক খালেদা হ্নীলা ইউনিয়নের নয়া পাড়ার বাসিন্দা নুরুল আলমের মেয়ে।

রবিবার ২৮ জুন ১১ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কিছু কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া ব্রাক অফিসের সামনে রাস্তার উপড় মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে একজন মহিলা মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়।

পরে তাকে তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এই সব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোঃ শেখ সাদী।তিনি বলেন, গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সহ টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::