শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে র‌্যাব-১৫ এর হাতে বিদেশী হুইস্কির বস্তাসহ আটক-২

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১ নভেম্বর, ২০২১

টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে বিদেশী হুইস্কির বস্তাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে।

সুত্র জানায়, ১লা নভেম্বর (সোমবার) সকাল সাড়ে ১১টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউপির দক্ষিণ বরইতলী বাইতুর রহমান জামে মসজিদের সামনে প্রধান সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে হোয়াইক্যং ইউনিয়নের ঘিলাতলীর দিল মোহাম্মদের পুত্র মোঃ রফিকুল ইসলাম (২২) এবং উখিয়া উপজেলার পালংখালী হাকিম পাড়ার নুর হোসেনের পুত্র তোফায়েল আহমদ বাপ্পী (১৯) কে একটি বস্তাসহ আটক করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে বস্তাটি তল্লাশী চালিয়ে ৪৮ বোতল বিদেশী হুইস্কি পাওয়া যায়।

এই ব্যাপারে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত বিদেশী হুইস্কিসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।


আরো খবর: