মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৯ অপরাহ্ন

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ১৯, ২০১৮ ১০:৩৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ১৯, ২০১৮ ১০:৩৮ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ::
টেকনাফে র‌্যাব সদস্যরা পৃথক অভিযান চালিয়ে বসত-বাড়ি ও আবাসিক হোটেল হতে ইয়াবাসহ ২জনকে আটক করেছে।
জানা যায়, গত ১৮ জুলাই বিকাল পৌনে ৩টারদিকে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের মেজর মোঃ মেহেদী হাসানের নেতৃত্বে টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার কে,কে পাড়ার নাফ ইন্টার ন্যাশনাল হোটেলের ২য় তলায় অভিযান চালিয়ে কলেজ পাড়ার দ্বীন মোহাম্মদের পুত্র মোস্তাক (৩৫) কে আটক করে দেহ তল্লাশী করে ৪হাজার পিস ইয়াবা উদ্ধার করে। অপরদিকে রাত পৌনে ৭টারদিকে র‌্যাব টেকনাফ ক্যাম্পের ল্যাঃ মির্জা শাহেদ মাহতাবের নেতৃত্বে একটি আভিযানিক দল শাপলা চত্বরের মৃত হাসানের বসত ঘরে অভিযান চালিয়ে চান্দুলী পাড়ার মোঃ নুর হোসেনের পুত্র মোঃ করিম উল্লাহ (২৫) কে আটক করে দেহ তল্লাশী করে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে মাদক রাখার অপরাধে পৃথক মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::