বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফে রোহিঙ্গা শিবির ডাকাতের গুলিতে রোহিঙ্গা নাগরিক গুলিবিদ্ধ

হেলাল উদ্দিন, টেকনাফ ::

প্রকাশ: জানুয়ারি ৫, ২০২১ ১০:৩০ পূর্বাহ্ণ | সম্পাদনা: জানুয়ারি ৫, ২০২১ ১০:৩০ পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে নুর কামাল (২৪) নামে একজন রোহিঙ্গা নাগরিক গুলিবিদ্ধ হয়েছেন।

সে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা শরণার্থী শিবিরের ই-ব্লকের ৯৫৩/১ শেডের বাসিন্দা নুর আলমের ছেলে।

সোমবার দিবাগত রাত নয়টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা শরণার্থী শিবিরে এ ঘটনাটি ঘটেছে।

এ তথ্যাটি নিশ্চিত করেছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক।

প্রত্যক্ষদর্শী ও এপিবিএন সূত্রে জানায়, সোমবার দিবাগত রাত ৯ টার দিকে নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা শরণার্থী শিবিরের বি ব্লক এলাকায় রোহিঙ্গা ডাকাত পুতিয়া গ্রুপের ৬/৭ জন সদস্যরা অতর্কিত অবস্থায় রোহিঙ্গা নাগরিক নুর কামালকে কোমরের নিচে বাম পায়ে গুলি করে।

পরে ডাকাত দলের সদস্যরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পার্শ্ববর্তী পাহাড়ের দিকে চলে যান। পরে স্থানীয় অপরাপর রোহিঙ্গারা এগিয়ে এসে গুলিবিদ্ধ আহত অবস্থায় নুর কামালকে উদ্ধার করে মোচনী আইপিডি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রোহিঙ্গা শরণার্থী শিবিরের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন রোহিঙ্গা দল নেতা বলেন, রোহিঙ্গা শিবির সংলগ্ন এলাকায় পাহাড় থাকায় সেটিকে ডাকাতরা আস্তানা হিসেবে ব্যবহার করছেন। তবে শিবিরে আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছেন।

এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক বলেন, গুলিবিদ্ধ রোহিঙ্গা নাগরিককে কক্সবাজার সদর হাসপাতালের ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। শিবিরে পুলিশ সদস্যদের টহল বৃদ্ধি করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::