শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে ২০ হাজার ইয়াবাসহ আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৪ মার্চ, ২০২২

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং উনছিপ্রাং ক্যাম্প থেকে দুই রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ এপিবিএন এর অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক।

তিনি জানান, সোমবার (১৪মার্চ) টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এপিবিএন ক্যাম্পের অফিসার ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করা হয়। এপিবিএন এর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই রোহিঙ্গা যুবককে আটক করতে সক্ষম হয়। ঐ সময় তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- ওই ক্যাম্পের বি/৩ ব্লক হতে ব্লক-ডি,/২, ঘর-৩২৪ এর বাসিন্দা আব্দুর রশিদের ছেলে মোঃ উসমান (২০), একই ক্যাম্পের ব্লক-বি/৩, ঘর-১৩৩০ এর বাসিন্দা মো. সৈয়দ আলমের ছেলে আলা উদ্দিন(২১)।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত রোহিঙ্গাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: