শিরোনাম :
মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ দীর্ঘদিন পর অনুশীলনটাকে চ্যালেঞ্জিং মনে হচ্ছে মুমিনুলের বৈরুতে নেতাদের ওপর ক্ষোভ বাড়লেও উদ্ধার কাজে এসেছে গতি দক্ষ ও প্রশিক্ষিত কৃষি-গ্রাজুয়েট তৈরি করতে হবে: কৃষিমন্ত্রী লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিকের তথ্য চেয়েছে স্বাস্থ্য অধিদপ্তর অবশেষে করোনামুক্ত অভিষেক, এক মাস পর হাসপাতাল ছাড়লেন বঙ্গবন্ধুর খুনিদের অনুসন্ধানে প্রবাসীদের সহযোগীতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলার ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ, ৩ আসামীকে এখনো রিমান্ডে নেয়নি কেরালার বিমান দুর্ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে গেল এক পরিবার মাশরাফীর বাবা-মাসহ পরিবারের চারজন করোনায় আক্রান্ত
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন

টেকনাফে রেজিস্ট্রার ক্যাম্পের এপিবিএন পুলিশের হাতে ইয়াবাসহ আটক ১

প্রতিবেদকের নাম::

প্রকাশ: July 4, 2020 5:00 am | সম্পাদনা: July 4, 2020 5:00 am

হেলাল উদ্দিন, টেকনাফ::

টেকনাফের হ্নীলা ইউনিয়নের মোচনী নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের এপিবিএন পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ একজন মাদক কারবারীকে আটক করেছে।

২ জুলাই বৃহস্পতিবার দুপুরের দিকে মোচনী নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের দায়িত্বরত এপিবিএন পুলিশের সাব ইন্সপেক্টর আনোয়ারুল এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে জাদিমুরা এলাকায় সন্দেহভাজন এক ব্যক্তিকে তল্লাশীকালে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে আবুল খাইরের পুত্র মোহাম্মদ উল্লাহ(২৪) কে আটক করে। তাঁকে তল্লাশী করে পেন্টের পকেট থেকে ৪ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবাসহ মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান, মোচনী নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের দায়িত্বরত এপিবিএন পুলিশের সাব ইন্সপেক্টর আনোয়ারুল।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::