রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১০:৩১ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

টেকনাফে রাতের অন্ধকারে যুবক গুলিবিদ্ধ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২২, ২০১৮ ৯:২১ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২২, ২০১৮ ৯:২১ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
টেকনাফে রাতের অন্ধকারে উৎপেতে থাকা দুর্বৃত্তদের গুলিতে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ মো. আলম (২৫) কে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সে টেকনাফ সদর ইউনিয়নের মহেষখালীয়া পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।
শনিবার রাত সাড়ে ১০টার দিকে উৎপেতে থাকা দুর্বৃত্তরা মহেষখালীয়া পাড়া এলাকায় বাড়ির পাশে তাকে গুলি করে পালিয়ে যায়। এসময় স্বজনরা আহতাবস্থায় উদ্ধার করে তাকে টেকনাফ হাসপাতলে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরন করে ৷বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আহত যুবকের ভাই বাবুল জানান, তার ভাই দুই সন্তানের জনক ও পেশায় একজন জেলে। কারো সাথে কোন শত্রুতামি ছিল না বলে জানান তিনি। রাতে একই এলাকার শুক্কুর নামে অপর বন্ধুর সাথে পাড়ার দোকান থেকে ফেরার পথে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়।
এসময় সাথে থাকা শুক্কুর জানান, দুইজন হেটে বাড়ি ফিরছিলেন। সাবেক মেম্বার নুর মোহাম্মদ গণির বাড়ির পাশে পৌছলে ৪-৫ জন লোক হঠাৎ গুলি করে পালিয়ে যায়। অল্পের জন্য তিনিও রক্ষা পেয়েছেন।
স্থানীয় ইউপি মেম্বার আব্দুল হামিদ জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটিয়েছে। গুলিবিদ্ধ যুবক ও সাথে যে ছিল দুইজন তার আত্মীয়। এ কারনে পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ হামলা চালিয়েছে।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়–য়া জানান, এ ঘটনায় এখনো কেউ মামলা করতে আসেনি, আসলে মামলা নেওয়া হবে। তবে খবর পেয়ে রাতেই উক্ত এলাকায় অভিযান চালানো হয়েছে বলে জানান তিনি।
উল্লেখ্য টেকনাফ সদর ইউনিয়নের মহেষখালীয়া পাড়া এলাকায় ইতিমধ্যে দুই বিবদমান গ্রুপের দ্বন্ধে এক যুবক নিহত ও বেশ কয়েকজনের পঙ্গুত্ব বরণের ঘটনা ঘটেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::