শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০২:০১ পূর্বাহ্ন

টেকনাফে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার : শিক্ষক গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১, ২০২০ ৯:২০ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১, ২০২০ ৯:২০ অপরাহ্ণ

টেকনাফে মাদ্রাসার শিক্ষকের হাতে ৯ বছরের এক শিশু ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে টেকনাফ উপজেলার বাহারছড়া উত্তর শিলখালী আলহেরা ইবতেদায়ী নুরানি মাদ্রাসার ভেতরে এই ঘটনা ঘটে। ধর্ষনের শিকার শিশুটিকে মূমূর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অভিযুক্ত মাদ্রাসার শিক্ষককে রাত ৯টায় গ্রেপ্তার করেছে।

জানা যায় , টেকনাফ উপজেলার বাহারছড়া উত্তর শিলখালী আলহেরা ইবতেদায়ী নুরানি মাদ্রাসায় শিক্ষক মৌলভী নুরুল হক বৃহস্পতিবার বিকেল ৪টায় ঐ মাদ্রাসার ৪র্থ শ্রেণির শিশু শিক্ষার্থীকে ধর্ষন করে। রোহিঙ্গা শিক্ষক কর্তৃক ধর্ষিত হয়ে রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়।

শিশুটির পিতা জানান, বিকেলে রক্তাক্ত অবস্থায় তার মেয়ে মাদ্রাসা থেকে বাসায় এসে জানান মৌলভী নুরুল হক তাকে একটি শ্রেনী কক্ষে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। প্রচুর রক্তকরণ হলে তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ নওশাদ রিয়াদ জানিয়েছেন, মুমূর্ষ অবস্থায় শিশুটিকে হাসপাতালে আনা হয়েছে। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান জানিয়েছেন রাত ৯টায় অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে।

অপরদিকে, সৈকতে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ওসমান সরওয়ারকেও আজ আদালতে প্রেরণ করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::