শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৫৫ অপরাহ্ন

টেকনাফে মাদকে সম্পৃক্ত ৭জনকে ভ্রাম্যমান আদালতে সাজা প্রদান ও জরিমানা আদায়

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৬, ২০১৮ ৯:২১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৬, ২০১৮ ৯:২৫ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
টেকনাফে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে মাদকে সম্পৃক্ত ৭জনকে আটক করেছে। আটককৃতদের ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদের সাজা ও জরিমানা আদায় করেছেন।
জানা যায়, ৬ মে র‌্যাব-৭, কক্সবাজারের টেকনাফ অস্থায়ী ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মোঃ রেজাউল হক এর নেতৃত্বে¡ একটি অভিযানিক দল ও টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) প্রণয় চাকমার মাধ্যমে একটি ভ্রাম্যমান আদালত গঠন করে মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনকালে অভিযান চালিয়ে কলেজ পাড়ার মৃত হাবিবুর রহমানের পুত্র আবুল কালাম (৫০) কে ১ বছর, কাটাবুনিয়ার মোঃ আব্দুল মান্নানের পুত্র মোহাম্মদ উল্লাহ (১৯) কে ৩ মাস, কলেজ পাড়ার মোঃ কাশিমের পুত্র নুরুল আমিন (৪০) ৩ মাস, গোদার বিলের মোঃ গণি মিয়ার পুত্র মোঃ হোসেন (৩৫) কে ৩ মাস, কলেজ পাড়ার মৃত গোরা মিয়ার পুত্র মোর্শেদ আলম (২৫) কে ৩ মাস সাজা প্রদান, অলিয়াবাদের মৃত আব্দুল গণির পুত্র মোঃ আজম (৫০) কে নগদ ৫ হাজার টাকা, নুরুল হকের পুত্র আব্দুর রহমান (২৮) কে নগদ ৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। যাহার মোবাইলকোর্ট মিস মামলা নং যথাক্রমে ৯১/১৮, ৯২/১৮, ৯২/১৮, ৯৩/১৮, ৯৩/১৮, তারিখ ০৫/০৫/২০১৮ইং ধারা মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ সালের ০৯ (১), ১৯ (১) টেবিলের ৯ (ক)। সাজা প্রাপ্তদের আদালতে প্রেরণের জন্য টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::