বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৯ অপরাহ্ন

টেকনাফে ভ্রাম্যমান আদালতে মাদকসেবীর ২ মাসের সাজা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৬, ২০১৮ ১১:৫৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৬, ২০১৮ ১১:৫৬ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
টেকনাফে এক মাদকসেবীকে ২মাসের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। জানা যায়,২৬ জুন বিকালে টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার প্রণয় চাকমার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতে পৌর এলাকার পুরান পল্লান পাড়ার মঞ্জুর আলমের পুত্র ও মাদকসেবী কবির হোসেন (২৪) কে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালতের বিচারক উক্ত মাদকসেবীকে ২ মাসের কারাদন্ড প্রদান করে কারাগারে প্রেরণের জন্য টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
উক্ত মাদকাসক্ত কবির প্রায় সময় বাড়ির বাহিরে রাত কাটায় এবং স্ত্রী পারভীনের সাথে ঝগড়ায় লিপ্ত থাকেন। শেষ পর্যন্ত মা-বাবা,স্ত্রী নিরুপায় হয়ে এই মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে হস্তান্তর করে। অপরদিকে সাজাপ্রাপ্ত কবির বলেন, স্ত্রী মুঠোফোনে অপরিচিত লোকের সাথে সম্পর্ক রাখায় সে চরম অভিমানে নিরুপায় হয়ে মাদকাসক্ত হয়ে পড়ে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::