শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৫ অপরাহ্ন

টেকনাফে বিজিবির মাদক বিরোধী অভিযানে আটক ১৫জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ১, ২০১৮ ১১:৫৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ১, ২০১৮ ১১:৫৯ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
টেকনাফে বিজিবির মাদক বিরোধী পৃথক অভিযানে আটককৃতদের ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে সাজা প্রদানের মাধ্যমে কারাগারে প্রেরণের জন্য থানায় সোর্পদ করা হয়েছে।
জানা যায়, ১ জুলাই বিকালে টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) প্রণয় চাকমা পরিচালিত ভ্রাম্যমান আদালতে বিজিবি কর্তৃক টেকনাফের সীমান্তের বিভিন্ন পয়েন্টে হতে মাদক বিরোধী অভিযানে আটক ফেনী ফুলগাজী এলাকার হাবিব উল্লাহর পুত্র মোঃ মিন্টু (৩৫), টেকনাফ নাইট্যং পাড়ার মৃত আবদুল জলিলের পুত্র মোঃ হামিদ (৩০), সাবরাং কুয়াংছড়ি পাড়ার বদিউর রহমানের পুত্র মোঃ আবু তাহের (৩৫), সাবরাং খুরেরমূখ এলাকার মৃত নুর আহমদের পুত্র কবির আহমদ (১৮), টেকনাফ সদর খোংকার ডেইলের মৃত আবদুর রহমানের পুত্র জিয়াফত উল্লাহ (৩২), হ্নীলা পূর্বপানখালীর মৃত মুজিবুল হকের ছেলে বাবুল (২৪) সহ ১৫ জনকে হাজির করা হয়। এদের মধ্যে ৬ জনকে ২বছর, ১ জনকে ১ বছর, ৩ জনকে ৭ মাস এবং ৫ জনকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। সাজা প্রাপ্তদের কারাগারে প্রেরণের জন্য টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল আছাদুজ্জামান বলেন,সীমান্ত জনপদে মাদকের ভয়াবহতা কমিয়ে আনতে মাদক চোরাচালান, খালাস, বহন ও সহায়তাকারীদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::