মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫১ অপরাহ্ন

টেকনাফে বিজিবি’র পৃথক অভিযানে ৬৯ হাজার পিচ ইয়াবা উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২১, ২০১৮ ১০:৩১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২১, ২০১৮ ১০:৩১ পূর্বাহ্ণ

হুমায়ুন রশীদ,টেকনাফ ::
কক্সবাজারের টেকনাফে পৃথক স্থানে অভিযান চালিয়ে ৬৮ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।

সোমবার (২১ মে) ভোরে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

বিজিবি সূত্র জানায়, সোমবার ভোরে নাফনদী সংলগ্ন আনোয়ার প্রজেক্ট দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার চালান বাংলাদেশে প্রবেশ করছে- এমন সংবাদের ভিত্তিতে কেওড়া বাগানে অবস্থান নেয় বিজিবি।

এ সময় চারজন লোক একটি বস্তা নিয়ে আসতে দেখে লক্ষ্য করে বিজিবি। বিজিবির উপস্থিতি টের পেয়ে বস্তা ফেলে দ্রুত পালিয়ে যায় লোকগুলো। পরে ফেলে যাওয়া বস্তাটি খুলে ৬০ হাজার পিস ইয়াবা পাওয়া গেছে।

এদিকে, টেকনাফ সাবরাং আর্দশগ্রাম এলাকা দিয়ে ইয়াবার চালান মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করছে- এমন সংবাদের ভিত্তিতে অবস্থান নেয় বিজিবি।

পরে একজন লোককে ব্যাগ হাতে আসতে দেখে টহলদল তাকে দাঁড়াতে বললে ব্যাগ ফেলে পাশের গ্রামে ঢুকে যায়। পরে ব্যাগটি খুলে ৮ হাজার ৪০০ পিস ইয়াবা পাওয়া যায়।

২-বর্ডার গার্ড ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক কাজী মনজুরুল ইসলাম বলেন, উদ্ধারকৃত ইয়াবা ব্যাটালিয়ন সদর দপ্তরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে ধ্বংস করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::