শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে বিজিবির গুলিতে প্রাণহানি, ইয়াবা-অস্ত্র উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) গুলিতে একজন নিহত হয়েছে। উদ্ধার করা হয়েছে ইয়াবা ও দেশীয় অস্ত্র।

টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নের মিনা বাজার এলাকায় শনিবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি বিজিবি।

টেকনাফ-২ বিজিবির উপঅধিনায়ক ক্যাপ্টেন মাসুদ রানা শনিবার সকালে নিউজবাংলাকে জানান, মিয়ানমার থেকে ইয়াবার চালান আসতে পারে এমন সংবাদে সীমান্তে টহল জোরদার করে বিজিবি। এরপর রাত ৩টার দিকে ৪ থেকে ৫ জনের একটি দল বাংলাদেশে প্রবেশের সময় তাদের থামার সংকেত দেয়া হয়।

দলটি টহল দলের ওপর পাথর নিক্ষেপ করে। আত্মরক্ষার্থে বিজিবি দুইটি গুলি ছোড়ে। এরপর তারা পালিয়ে গেলে একটি মরদেহ উদ্ধার করা হয়। সেখান থেকে ১ লাখ পিস ইয়াবা ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করে বিজিবি।

মাসুদ রানা আরও জানান, মরদেহ ময়নায়তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো খবর: