শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে বিজিবির অভিযানে ইয়াবা উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

টেকনাফ হ্নীলা মৌলভী বাজার পয়েন্টে বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে ২০হাজার পিস ইয়াবার চালান জব্দ করেছে।

সুত্র জানায়, গত ৩০সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত ৯টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের হ্নীলা বিওপির বিশেষ টহল দল মিয়ানমার হতে মাদকের চালান আসার সংবাদ পেয়ে হ্নীলা মৌলভী বাজারের দক্ষিণে এসিআই লবণের গোডাউনের পাশে কৌশলী অবস্থান নেয়।

কিছুক্ষণ পর দুইজন দুস্কৃতকারী ১টি ব্যাগ নিয়ে দক্ষিণ দিকে আসতে দেখে বিজিবি জওয়ানেরা তাদের চ্যালেঞ্জ করে ধাওয়া করে।

তখন দুস্কৃতকারীরা ব্যাগটি ফেলে হোয়াব্রাং গ্রামের ভেতরে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। ঘটনাস্থল তল্লাশী করে তল্লাশী করে ব্যাগটি উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৬০লক্ষ টাকা মূল্যমানের ২০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম, পিএসসি) জানান, জব্দকৃত এসব ইয়াবা পরবর্তীতে প্রকাশ্যে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।


আরো খবর: