শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৭ অপরাহ্ন

টেকনাফে বিজিবির অভিযানে আটক ৬৫ জনের মধ্যে ২৯ জনকে সাজা, ৩২জন খালাস

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৫, ২০১৮ ২:১৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৫, ২০১৮ ২:১৮ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
সীমান্তে মাদকের ভয়াবহ আগ্রাসন প্রতিরোধে সরকারের জিরো টলারেন্সনীতি বাস্তবায়নে টেকনাফ ২বর্ডার গার্ড ব্যাটালিয়নের মাদক বিরোধী অভিযানে গত ৪ দিনে আটক ৬৫ জনের মধ্যে ৩৩ জনকে নিয়মিত মামলা ও ভ্রাম্যমান আদালতে সাজা এবং অপর ৩২ জনকে ছেড়ে দেওয়া হয়েছে।
জানা যায়, চলতি মাসের ১ লা জুলাই হতে ৪ জুলাই পর্যন্ত টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন বিওপি ক্যাম্প সমুহের অভিযানে ৬৫ জনকে আটক করা হয়। অধিকতর তদন্ত ও যাচাই-বাচাই করে টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রণয় চাকমার ভ্রাম্যমান আদালতে ২৯ জনের ৮ জনকে ২ বছর, ১ জনকে ১ বছর, ৩ জনকে ৭ মাস, ১৬ জনকে ৬ মাস এবং ১ জনকে ২ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া ৪ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয় এবং অপর ৩২ জনের বিরুদ্ধে গুরুতর অপরাধ প্রমাণিত না হওয়ায় সতর্ক করে ছেড়ে দেয়া হয়।
এদিকে বিজিবির মাদক বিরোধী অভিযানে অপরাধীসহ কতিপয় মানুষ আতংকিত হলেও মূল অপরাধী ছাড়া সাধারণ মানুষ রেহাই পাওয়ায় মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::