শিরোনাম :
বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী: স্বরাষ্ট্রমন্ত্রী দিল্লির সামনে লড়াই করার পুঁজি হায়দরাবাদয়ের মাস্ক কেলেঙ্কারির ঘটনায় জেএমআই চেয়ারম্যান রাজ্জাক গ্রেপ্তার দেশে করোনায় একদিনে প্রাণ গেলো আরও ২৬ জনের, শনাক্ত ১৪৮৮ স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক কৃষিমন্ত্রীর সঙ্গে তুরস্কের রাষ্ট্রদূতের সাক্ষাৎ সীমান্ত হত্যা বন্ধে বাংলাদেশের প্রস্তাবে ভারতের সম্মতি উখিয়ার দুই মাদক ব্যবসায়ী ১৪ হাজার ইয়াবাসহ চট্টগ্রামে আটক তিস্তাসহ ৬টি নদীর পানি সমস্যা সমাধানে আগ্রহ দেখিয়েছে ভারত কমিউনিটি পুলিশের দরকার নেই-উখিয়ায় ব্রিফিংকালে ডিআইজি
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০১:৪১ পূর্বাহ্ন

টেকনাফে বিজিবি’র অভিযানে ৬০ হাজার ইয়াবা সহ পাচারকারী আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৪, ২০১৮ ২:১৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৪, ২০১৮ ২:১৯ পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের জওয়ানরা অভিযান চালিয়ে ৫৯,৯৬০ পিস ইয়াবা সহ পাচারকারী মো. ঈসমাইলকে আটক করা হয়। এসময় জব্দ করা হয় পাচারকাজে ব্যবহৃত মোটরসাইকেল। শুক্রবার সকাল সাড়ে ৭টায় শীলখালী অস্থায়ী চেকপোষ্টে হাবিলদার মোঃ বাচ্চু মৃধা এর নেতৃত্বে মেরিন ডাইভ চেকপোষ্টে এ অভিযান চলে।

বিজিবি সুত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, শীলখালী মেরিন ডাইভ সড়ক দিয়ে ইয়াবার একটি চালান টেকনাফ হতে কক্সবাজারে পাচার হতে পারে। উক্ত সংবাদ পেয়ে ৪ মে ভোর ৬টা হতে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ শীলখালী অস্থায়ী চেকপোষ্টে হাবিলদার মোঃ বাচ্চু মৃধা এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল শীলখালী মেরিন ডাইভ চেকপোষ্টে যানবাহন তল্লাশীর কাজে নিয়োজিত ছিল।

সকাল সাড়ে ৭টার দিকে টেকনাফ হতে কক্সবাজারগামী একজন মোটরসাইকেল আরোহী উক্ত চেকপোষ্ট দিয়ে যাওয়ার সময় বিজিবি টহলদল তাকে সিগন্যাল দিয়ে থামান।

পরবর্তী মোটরসাইকেল আরোহীর শরীর ও মোটরসাইকেল তল্লাশী করে ফলস ট্যাংকীর ভেতরে একটি ব্যাগ থেকে ৫৯,৯৬০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। যার মুল্য এক কোটি একাশি লক্ষ আটাশি হাজার টাকা বলে বিজিবি জানান। এসময় ইয়াবা পরিবহণে ব্যবহৃত একটি মোটরসাইকেল (রেজিষ্ট্রেশন নম্বর-কক্সবাজার-ল-১১-৪৮১৬) জব্দ করা হয়। আটক ইয়াবা ব্যবসায়ির নাম মোঃ ইসমাইল (৩৭)। সে টেকনাফ উপজেলার দারগারছড়া, মিঠাপানিরছড়া এলাকার মৃত আমির হামজা ছেলে।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান, জব্দকৃত মোটরসাইকেলটি টেকনাফ শুল্ক গুদামে জমা দেয়া হয়েছে এবং নিষিদ্ধ ঘোষিত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখার অপরাধে ধৃত পাচারকারীকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাঁজা প্রদানের কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::