শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৬ অপরাহ্ন

টেকনাফে বিজিবির অডিটরিয়াম-বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৩০, ২০১৮ ১১:০৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৩০, ২০১৮ ১১:০৪ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ :
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নে বিজিবি পাবলিক স্কুল অডিটরিয়াম ও বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৩০ মে বাদে আছর টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক পরিচালিত বর্ডার গার্ড পাবলিক স্কুলের ‘‘ অডিটরিয়াম উদ্বোধন ’’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার রিজিয়ন কমান্ডার এ্যাডহক রিজিয়ন ব্রিগেডিয়ার জেনারেল এস এম রকিব উল্লাহ (এফ ডাব্লিউ সি,পিএসপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু সেক্টর কমান্ডার, কর্ণেল আব্দুল খালেক (পিএসপি)। এছাড়া ১১ বিজিবি, ৩০ বিজিবি, ৩৪ বিজিবি অধিনায়কসহ বিভিন্ন দপ্তর ও সংস্থার আমন্ত্রিত অতিথি, জনপ্রতিনিধি ও মিডিয়াকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। অডিটরিয়াম উদ্বোধন শেষে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন এবং ইফতারের সময়ে উপস্থিত সকলে অত্র ব্যাটালিয়ন সদরের ব্যবস্থাপনায় আয়োজিত ইফতার মাহফিলে অংশ নেন। উক্ত ইফতার মাহফিলে দেশ ও জাতির সার্বিক উন্নতি এবং কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::