রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন

টেকনাফে বন্দুক যুদ্ধে নিহত পৌর কাউন্সিলর একরামের দাফন সম্পন্ন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২৭, ২০১৮ ১২:১৩ অপরাহ্ণ | সম্পাদনা: মে ২৭, ২০১৮ ১২:১৩ অপরাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ::

টেকনাফে র‌্যাবের সাথে ক্রসফায়ারে নিহত পৌর কাউন্সিলর, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি একরামুল হককে পোস্টমর্টেম শেষে বিকালে লাশ বাড়িতে আনা হয়। বাদে এশা তারাবীর পর রাত ১০টারদিকে স্থানীয় গোরস্থানে জানাজা শেষে দাফন করা হয়েছে।
জানা যায়, ২৭ মে বিকালে পোস্টমর্টেম শেষে টেকনাফ পৌরসভার কে,কে পাড়ার মৃত আব্দুস সাত্তারের পুত্র, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, পৌর বণিক সমিতির সভাপতি ও ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর একরামুল হক (৪৬) এর লাশ পোস্টমর্টেম শেষে বাড়িতে আনা হয়। এসময় আতœীয়-স্বজন, সহকর্মী জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা-কর্মী ও শুভাকাংখীরা শেষবারের মতো এক নজর দেখার জন্য ভিড় জমায়। তারাবী শেষে রাত ১০টারদিকে টেকনাফ পাইলট হাইস্কুল মাঠে জানাজা শেষে দাফন করা হয়েছে।
উল্লেখ্য,ভোররাত ১টারদিকে বাহারছড়ার নোয়াখালীয়া পাড়া সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে সে নিহত হয়। ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি এলজি, ৬ রাউন্ড কার্তুজ, ৫টি খালি খোসা ও ১০ হাজার ইয়াবাসহ তার মৃতদেহ উদ্ধার করা হয়। লাশের পরিচয় সনাক্তের পর পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::