তারিখ: রবিবার, ৫ই এপ্রিল, ২০২০ ইং, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

Share:

টেকনাফ উপকুলীয় এলাকা শাহপরদ্বীপে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে।

তথ্য সূত্রে জানা যায়, ২২ ফেব্রুয়ারী(শনিবার) বঙ্গপোসাগরে মাছ শিকার করতে গিয়ে একটি ফিশিং ট্রলার আরেকটি ফিশিং ট্রলারের সাথে ধাক্কা লাগে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে একই দিন সকাল ১০টার দিকে শাহপরদ্বীপ পশ্চিমপাড়া ট্রলার ঘাট এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়।

এক পর্যায়ে প্রতিপক্ষের সদস্যরা মাঝের পাড়া এলাকার মনির আহাম্মদের পুত্র মনির উল্লাহ(২৮) নামে এক যুবককে ছুরিকাঘাত করে।

এরপর রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে আসলে, কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করে। সেখানে পৌছার পর ছুরিকাঘাত হওয়া যুবকের অবস্থা আশংকা যখন দেখে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে দায়িত্বরত ডাক্তার তাকে চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করে। কিন্তু চট্রগ্রামে পৌছার আগেই মাঝপথে মনির উল্লাহ শেষ নিঃশ্বাস ত্যাগ করে।

এদিকে স্থানীয়দের কাছ থেকে খবর নিয়ে জানা যায়, সংঘটিত এই অপরাধের সাথে সক্রিয় ভাবে জড়িত শাহপরদ্বীপ ডাঙ্গরপাড়া এলাকার কবির আহাম্মদ প্রকাশ গাইদ্দা কবিরের পুত্র মোঃ আলম,মোঃ হেলাল, একই এলাকার ইউসুফের পুত্র ফরিদ আলম,দিলু মিয়ার পুত্র মোঃ হালিম ও মন্জুরের নেতৃত্বে সংঘবদ্ধ একটি দল এই অপরাধটি সংঘটিত করেছে।

এদিকে ছুরিকাঘাতে এক যুবক নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহপরদ্বীপ পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এসআই দীপক বিশ্বাস বলেন,
নিহত যুবকের পরিবারের কাছ থেকে অভিযোগ হাতে পাওয়ার পর উক্ত ঘটনার সাথে যারা জড়িত সেই সমস্ত অপরাধীদের আইনের আওয়তাই নিয়ে আসা হবে।

Share: