শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

টেকনাফ পৌরসভা, বাহারছড়া ও সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষ্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। টেকনাফ উপজেলা নির্বাচন অফিস এ সভার আয়োজন করে। এতে টেকনাফ পৌরসভা, বাহারছড়া ও সেন্টমার্টিনদ্বীপ ইউনিয়নের মেয়র, চেয়ারম্যান, সংরক্ষিত আসনের মহিলা ও সাধারণের প্রতিদ্বন্দ্বী প্রার্থীগন উপস্থিত ছিলেন।

১৯ ডিসেম্বর বিকাল ৪ টায় নবনির্মিত উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নিবাহী অফিসার পারভেজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, উখিয়া সার্কেল এএসপি শাকিল আহমদ ও জেলা নির্বাচন অফিসার এসএম শাহাদাত হোসেন।

উপজেলা নির্বাচন অফিসার বেদারুল ইসলাম সঞ্চালনায় এবং ২৬ ডিসেম্বর চতুর্থ দফা অনুষ্ঠিতব্য পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ বিভিন্ন তথ্য—উপাত্ত উপস্থাপন করা হয়। এতে বক্তব্য রাখেন টেকনাফ পৌর সভার মেয়র প্রতিদ্বন্দ্বী মো. ইসমাইল, হাজী মো. ইসলাম, কাউন্সিলর প্রতিদ্বন্দ্বী হোসাইন আহমদ, সাইফ উদদীন মোঃ মামুন, সেন্টমাটিনদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী আলহাজ¦ নুর আহমদ, জাহেদ হোসেন, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী আবদুর রহমান বাহার, মাও. আজিজ উদদীন, আমজাদ হোসেন খোকন, মেম্বার প্রতিদ্বন্দ্বী সৈয়দ হোসেন, সোনা আলী ও সংরক্ষিত মহিলা আসনের ১ ২ ও ৩ নম্বর ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী বর্তমান প্যানেল চেয়ারম্যান আনোয়ারা বেগম। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তাঁদের বক্তব্যে অভিযোগ এনে বলেন, ‘প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ ঘর ও গাড়ি ভাংচুর, সহিংসতা, ভয়ভীতি প্রদর্শন, ভোট কেন্দ্র দখলসহ নানা ধরনের হুমকি ও ধমকি দিয়ে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট করে যাচ্ছে’।

প্রধান ও বিশেষ অতিথি বলেন, ‘নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে এতে কোন সন্দেহ নেই। নির্বাচনী আচরণবিধি মেনে চলুন। শুধু মাত্র হুমকি—ধমকিমূলক আলোচনা করবেননা। যারা নির্বাচনের পরিবেশ নষ্ট করবে তাদের কিন্তু রক্ষা নেই। প্রতিপক্ষ যেই হোক না কেন বাংলাদেশ নির্বাচন কমিশন সোচ্চার ভূমিকা পালন করবে। মাদক কারবারি. চোরাকারবারি ও যে কোন মামলার আসামি হোক না কেন অবিলম্বে তাদের গ্রেফতার করা হবে’।


আরো খবর: