মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:২২ অপরাহ্ন

টেকনাফে পৃথক অভিযানে ৪ লাখ ১৮ হাজার ইয়াবা উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২০, ২০১৮ ৯:২৮ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২০, ২০১৮ ৯:২৮ অপরাহ্ণ

হুমায়ূন রশিদ,টেকনাফ ::

টেকনাফে কোস্টগার্ড-বিজিবি সাগর ও উপকূলে পৃথক অভিযান চালিয়ে ৪ লাখ ১৮ হাজার পরিত্যক্ত ইয়াবা বড়ি উদ্ধার করেছে।

জানা যায়,২০ এপ্রিল সকাল সাড়ে ৮টারদিকে বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোনের টেকনাফ সিজি ষ্টেশনের একটি বিশেষ টহল দল সাগরে টহল দেওয়ার সময় সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সাগরে একটি সন্দেহভাজন কাঠের বোটকে দেখে দাড়ানোর জন্য বললে একটি বোটের তলা ফুঁেটা দিয়ে পালিয়ে যায়।

কোস্টগার্ড টহল ঘটনাস্থলে গিয়ে ভাসমান ৩টি বস্তা উদ্ধার করে এবং ফুঁেটা করা বোটটি ডুবে যায়। পরে উদ্ধারকৃত বস্তা সমুহ সিজি ষ্টেশনে এনে গণনা করে ২০ কোটি টাকা মূল্যমানের ৪ লাখ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবা টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

অপরদিকে একই সময়ে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের খুরেরমুখ অস্থায়ী চেকপোষ্টের হাবিলদার মোঃ বিল্লাল হোসেন এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল পতিলাপাড়া নামক স্থান ইয়াবার চালান খালাসের সংবাদ পেয়ে দ্রুত গমন করে।

উক্ত এলাকায় গিয়ে কাউকে না পেয়ে পাশের জঙ্গলে তল্লাশী করে পরিত্যক্ত অবস্থায় ১টি বস্তা দেখতে পায়। উক্ত বস্তাটি খুলে গণনা করে ৫৪ লক্ষ ৩৫ হাজার ৪শ টাকার ১৮ হাজার ১শত ১৮পিস ইয়াবা পাওয়া যায়।

উদ্ধারকৃত ইয়াবা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া-কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::