বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:১০ পূর্বাহ্ন

টেকনাফে পৃথক অভিযানে ৪লাখ ১০হাজার পিচ ইয়াবাসহ টমটম জব্দ : মিয়ানমার নাগরিক আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১১, ২০১৮ ৬:৫৫ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১১, ২০১৮ ৬:৫৫ অপরাহ্ণ

হুমায়ূন রশিদ,টেকনাফ ::
টেকনাফে বিজিবি জওয়ানেরা পৃথক অভিযান চালিয়ে ১২কোটি ৩৩লক্ষ ৪৫হাজার টাকা মূল্যমানের ৪লাখ ১০হাজার ১শ ৫০পিস ইয়াবা বড়িসহ একটি টমটম জব্দ করেছে। এই ঘটনায় এক মিয়ানমার নাগরিককে আটক করা হয়েছে।

জানা যায়, গত ১০ এপ্রিল রাত ৯টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী মিয়ানমার হতে ইয়াবার চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ ৩টি টহল দল নিয়ে টেকনাফ সদর বিওপির ১নম্বর স্লুইচ গেইট সংলগ্ন বেড়িবাঁধে অভিযান চালিয়ে ১০হাজার পিস ইয়াবাসহ মিয়ানমারের আকিয়াব জেলার মন্ডু থানার ব্রার্ম্মন পাড়ার মোঃ ইউনুছের পুত্র মোঃ হারুন (২৫) কে আটক করে।

অপরদিকে হোয়াইক্যংয়ের ঝিমংখালী বিওপির অধীনস্থ ৫ ও ৬নম্বর স্লুইচ গেইটের মধ্যবর্তী লবণ মাঠ হতে ২লক্ষ ১০হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয় এবং নাজিরপাড়া বিওপির চান্দুলিয়াপাড়া পয়েন্টে অভিযান চালিয়ে ১ লক্ষ ৯০ হাজার ইয়াবা বড়িসহ ১টি টমটম জব্দ করেন। এই ঘটনায় সাবরাং লেজির পাড়ার মৃত মকবুল আহমদের পুত্র মোঃ ইদ্রিস (৪৫) কে পলাতক আসামী করে মামলা দায়ের করা হয়।

নিষিদ্ধ মাদক ইয়াবা রাখার অপরাধে ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে পৃথক ২টি মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা বড়ি, টমটমসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::